আল্লাহ, নবী-রাসুল, ফেরেশতা, মানুষ এবং সারা জাহান এবং অন্যান্য গুরুত্বপুর্ন বিষয়ে আলোচনা এবং গবেষনা।


যোগাযোগ করুন


আসসালামু আলাইকুম, এই ওবেসাইট প্রকাশের মুল কারন হল সত্য প্রকাশ করা, প্রচার করা, সত্যের জন্য কথা বলা, অন্যায়ের শান্তিপুর্ন প্রতিবাদ করা এবং সব মানুষের কল্যানের জন্য সাধ্যমত বিভিন্ন বিষয়ে বাংলা ভাষায়  তথ্য প্রচার করা। অবশ্য যারা ইংরেজি ভাল জানেন তারা আমাদের ইংলিশ  ওবেসাইট ফলো করতে পারেন কারন ওটি আরো অনেক বেশি  সমৃদ্ধ এবং তথ্যবহুল ।

আমরা কেউ রাজনীতির সাথে সরাসরী জড়িত নই, আমাদের বিশেষ কোন রাজনৈতিক এজেন্ডাও নেই। আমরা জানি, ভাল এবং যোগ্য অনেক ব্যক্তিকেই রাজনীতিতে থাকতে হবে কিন্তু রাজনীতি ছাড়াও আরো অনেক ভাল ভাল কাজ করার আছে।

কিছু কিছু কাজ তো রাজনীতির চেয়েও অনেক বেশি গুরুত্বপুর্ন যদিও ওসব গুরুত্বপুর্ন  কাজের হয়ত তেমন কোন জৌলুশ নেই! মানুষের জীবন তো খুবই সংক্ষিপ্ত কাজেই ওত শানশৌকত আর জৌলুশের কি দরকার। রাজনীতিবিদদের ভাল কাজের যেমন আমরা ভাল বলি, তেমনি ভুল বা মন্দ কাজের মাঝে-মধ্যে সমালোচনাও করি।

তবে আমরাও মানুষ; ভুল-ত্রুটির উর্ধে তো আমরা কেউ নই। আপনাকেও আমরা আহবান করছি আমাদের সাথে যুক্ত হয়ে এই মহতি কাজে অংশগ্রহন করতে।  আপনার সদিচ্ছা থাকলে আপনি এই মহতি কাজে অবশ্যই বিভিন্ন ভাবে অবদান রাখতে পারেন। ধন্যবাদ।


One Brilliant Comment - Join Discussion Now!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।